বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

মায়ের আত্মার শান্তির জন্য ব্যতিক্রম উদ্যোগ নিলেন নূর হোসেন নবেল

রিপোর্টারের নাম / ২২২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি :
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়, দুস্থ মানুষদের এক বেলা আহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আর পুরো প্রকৃয়াটি সম্ভব হয়েছে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সেচ্ছাসেবী নূর হোসেন নবেলের জন্য।
জেলার দেবীগঞ্জ উপজেলার নূর হোসেন নবেল বিদ্যানন্দ ফাউন্ডেশনের একজন সেচ্ছাসেবী। গত ১০ জুলাই তার মা মৃত্যু বরণ করে এই খবর পেয়ে বিদ্যানন্দ ফাউন্ডেশনের চেয়ারম্যান কিশোর কুমার তাকে মোবাইলে সমবেদনা জ্ঞাপন করেন এবং তার মায়ের অাত্মার শান্তি কামনা করেন।
নবেল এ সময় ব্যতিক্রমী এক উদ্যোগের কথা বিদ্যানন্দ ফাউন্ডেশনের চেয়ারম্যান কিশোর কুমারকে জানান। তিনি তার মায়ের জন্য পথ শিশু ও দুস্থ মানুষকে এক বেলা আহার করানোর কথা ভাবেন। তার এ উদ্যোগকে সাধুবাদ জানায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের চেয়ারম্যানসহ সকল সদস্যবৃন্দ।
এরি ধারাবাহীকতায় নূর হোসেন নবেল মায়ের আত্মার শান্তির উদ্দেশ্যে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেবীগঞ্জের অসহায় ও দুস্থ মানুষের মাঝে ১৩ জুলাই খাদ্য সামগ্রী ও মসজিদ-মাদ্রাসায় কোরআন বিতরণ করেন।
১৪ জুলাই (মঙ্গলবার) দেবীগঞ্জের বিভিন্ন এলাকার অসহায় পথ শিশু ও দুস্থ মানুষকে এক বেলা আহার করান নূর হোসেন নবেল।
দেবীগঞ্জ উপজেলার বিদ্যানন্দ ফাউন্ডেশনের এক দল সেচ্ছাসেবক সার্বিকভাবে এ কাজটি সুন্দর ও সাবলীল ভাবে পরিচালনা করছেন।
উলেখ্য, দেবীগঞ্জ উপজেলার বিদ্যানন্দ ফাউন্ডেশন বৈশ্বিক মহামারী করোনাভাইরাসসহ প্রাকৃতিক দুর্গে গরিব দুস্থ অসহায় মানুষের পাশে থাকে বিভিন্ন উন্নয়ন মুখী কার্যক্রম পরিচালনা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com
DMCA.com Protection Status