মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

নাসিমের রোগ মুক্তি কামনা করে দোয়ার আয়োজন করেন সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তোতা

রিপোর্টারের নাম / ৩৫২ বার
আপডেট সময় শনিবার, ৬ জুন, ২০২০

মোঃ আখতার হোসেন হিরন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের রোগ মুক্তি ও শারীরিক সুস্থতা কামনা করে মসজিদে মসজিদে দোয়া চেয়েছেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম তোতা।

এব্যাপারে তোতা বলেন, দেশের মানুষ আমাদের নেতার জন্য দোয়া কামনা করছেন। তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন ইনশাআল্লাহ।

উল্লেখ্য গত সোমবার দুপুর ১২টায় মোহাম্মদ না‌সিম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইসড্ হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ মনে হওয়ার করোনাভাইরাস এর নমুনা পরীক্ষা করা হয়। রাত আটটায় প্রতিবেদন পাওয়া গেলে দেখা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এবং গতকাল শুক্রবার ভোর রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় স্ট্রোক করেন। সাথে সাথে উক্ত হাসপাতালেই তার অপারেশন করা হয়। তাই তার পরিবারের পক্ষ থেকে দেশের সকল মানুষের নিকট দোয়া চেয়েছেন। তারই ধারাবাহিকতায় সলংগা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম তোতা প্রিয় নেতার রোগ মুক্তি ও দ্রুত সুস্হ্যতা কামনা করে গতকাল বাদ জুমায় মসজিদে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করেন। দোয়া শেষে তার ব্যক্তিগত উদ্দোগে মুসল্লিদের জন্য তাবারকের ব্যবস্থা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com
DMCA.com Protection Status