মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩০ অপরাহ্ন

এবার উল্লাপাড়ায় করোনা সন্দেহে বাবাকে রাস্তায় ফেলে গেল আপন ছেলে

রিপোর্টারের নাম / ৩২৭ বার
আপডেট সময় মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

মোঃ আখতার হোসেন হিরন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

গতকাল সোমবার (১৩ জুলাই) সন্ধ্যায় সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের পৌরবাস টার্মিনালের একটি পরিত্যক্ত জায়গায় করোনা সন্দেহে পিতা সোবহান আলী (৬০) কে রেখে চলে যান তার একমাত্র ছেলে নজরুল ইসলাম। বৃদ্ধ সোবহান আলী উল্লাপাড়া উপজেলার গয়হাট্রা মানিকদহ গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে। পরে পথচারিদের নিকট এ ঘটনা পুলিশ জানতে পেরে দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক কুমার দাশ সেই বৃদ্ধা কে উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং সেই বৃদ্ধা কে খাবারদাবার ও সুচিকিৎসা নিশ্চিত করেন।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক নুরে আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টা খুবই দুঃখ জনক, একটা ছেলে বাবাকে রাতের আধারে পরিত্যক্ত জায়গায় ফেলে যেতে পারে এটা কখনো ভাবা যায়না। কীভাবে তার ছেলে পিতার সঙ্গে এমন অমানবিক আচরণ করলেন? পুলিশ উদ্ধার না করলে রাতের বেলা হয়তো ওই অসুস্থ বৃদ্ধা কে শিয়াল কুকুরের তো খেয়ে ফেলতে পারতো। পরে রাতেই আমরা এ ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই সেই বৃদ্ধা কে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই এবং খাবারের ব্যবস্থা করি।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক মেডিকেল অফিসার বলেন সোবাহান আলীকে আইসোলেশনে রাখা হয়েছে। আজ মঙ্গলবার(১৪জুলাই) তার নমুনা সংগ্রহ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com
DMCA.com Protection Status